• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

নীলফামারীর বিএনপি নেতা জামানের মায়ের ইন্তেকাল

সিসি নিউজ: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নীলফামারী জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান জামানের মা শামসুন্নাহার রেনু (৭৮) আর নেই।
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার উত্তরার বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি র্দীঘদিন থেকে বার্ধ্যকজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি  চার ছেলে ও চার মেয়ে, নাতিনাতনিসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।
বুধবার বাদ আছর নীলফামারী শহরের কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে মরহুমার জানাযা অনুষ্ঠিত হবে এবং কেন্দ্রীয় কবরস্থানে দাফন কার্য সম্পন্ন হবে।
তার অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়ন ভাইস-প্রেসিডেন্ট তারেক রহমান, মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ও নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান, ১নং সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুল হক বাবু, নীলফামারী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিন চৌধুরী, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম, সাংগঠনিক সম্পাদক  গোলাম মোস্তফা রঞ্জু, জেলা ছাত্রদলের সভাপতি সালেকীন আহমেদ সজীব, সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সুহৃদ হোসেন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ